রাজশাহী নগরীতে প্রকাশ্যে পাগলকে নির্যাতন!

রাজশাহী নগরীতে প্রকাশ্যে পাগলকে নির্যাতন!

রাজশাহী নগরীতে প্রকাশ্যে পাগলকে নির্যাতন!
রাজশাহী নগরীতে প্রকাশ্যে পাগলকে নির্যাতন!

নিজস্ব প্রতিবেদক : যার বোধ শক্তি নাই, মানুষ তাকে পাগল বলে। তাছাড়া পাগলকে মহাসড়কে নির্যাতনের নজিরও তেমন একটা নেই।

কিন্তু রাজশাহী নগরীতে প্রকাশ্যে এক পাগলকে নির্যাতনের ঘটনা ঘটালেন জনৈক হাজি¦ আজিম আলি ও তার ছেলে তানভির। ভিডিওতে দেখা যায় পাইপ দ্বারা নির্যাতন ও ফুটবলের মতো লাথি মেরে রাস্তায় গড়িয়ে দিচ্ছেন এক যুবক ও জুব্বা পড়া এক মুসল্লি।

এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। সেখানে বিচারের দাবিতে প্রতিবাদের ঝড় উঠেছে। এছাড়াও নানা ধরনের কমান্ড ও পড়তে শুরু করেছে ফেসবুকে। ঘটনাটি ঘটেছে গত বুধবার (১১ মার্চ) রাত ৯টার দিকে মহানগরীর কাশয়া ডাঙ্গা থানাধিন টুলটুলি পাড়ায়। নির্যাতনের শিকার পাগলের নাম মামুন। তার বাড়ি আলিগঞ্জ গুচ্ছগ্রামে।

পাগলকে নির্যাতনের বিষয়টি অমানবিক বলে স্থানীয়রা বলেন, এই রকম নির্যতন ঠিক হয়নি। ঘটনার সময় সেখানে পুলিশ গিয়েও কোন প্রকাশ ব্যবস্থা গ্রহন করেননি বলেও জানান স্থানীয়রা। তারা পাগল নির্যাতনের বিচার দাবি করেছেন আরএমপি পুলিশ কমিশনার এর নিকট।

এ ব্যাপারে মুঠোফোনে জানতে চাইলে হাজি¦ আজিম আলি বলেন, যাকে পেটানো হয়েছে সে পাগল নয়। পাগলের ভঙ্গিমা করে, তাই তাকে শাসন করা হয়েছে।

জানতে চাইলে কেশবপুর ফাঁড়ির আইসি মিজান বলেন, ঘটনাস্থলে গিয়েছিলাম, পাগল তাদের দোকানে পানি ফেলে দেয়ার কারনে সামন্য কিলঘুষি মেরেছে। তার শরীরে কোন জখম না থাকায় তার বোনের হাতে পাগলকে বুঝিয়ে দেয়া হয়েছে। তবে পাইপ দ্বারা পেটানোর ঘটনাটি এড়িয়ে যান আইসি মিজান।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply